রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৯ অপরাহ্ন

মিন্নিসহ রিফাত হত্যা মামলার ৪ আসামী পরীক্ষা দিচ্ছেন

মিন্নিসহ রিফাত হত্যা মামলার ৪ আসামী পরীক্ষা দিচ্ছেন

বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার ৪ আসামী ডিগ্রি ১ম বর্ষ ও অনার্স ২য় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। মিন্নি পরীক্ষা দিচ্ছেন বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে এবং অন্য ৩ আসামী বরগুনা জেলা কারাগারের অভ্যন্তরেই পরীক্ষায় অংশগ্রহণ করছেন।

গত ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া অনার্স ২য় বর্ষ পরীক্ষায় বরগুনা সরকারি কলেজের ছাত্র ও রিফাত শরীফ হত্যা মামলার আসামী মোঃ কামরুল হাসান সাইমুম বরগুনা জেলা কারাগারে পরীক্ষা দিয়ে আসছেন। তার পরীক্ষা শেষ হবে ২ ডিসেম্বর। তার পরীক্ষা পরিচালিত হচ্ছে বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রের ব্যবস্থাপনায়।

২৪ নভেম্বর থেকে শুরু হওয়া ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষায় বরগুনা সরকারি কলেজের অপর ২ ছাত্র ও রিফাত শরীফ হত্যা মামলার আসামী মোঃ সাগর ও মোঃ রাব্বি আকন বরগুনা জেলা কারাগারে পরীক্ষা দিচ্ছেন। তাদের পরীক্ষা ৩০ ডিসেম্বর শেষ হওয়ার কথা রয়েছে। তাদের পরীক্ষা পরিচালিত হচ্ছে বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রের ব্যবস্থাপনায়। প্রতি পরীক্ষায় একজন কক্ষ পরিদর্শক কারাগারে গিয়ে পরীক্ষা গ্রহণ করেন। কক্ষ পরিদর্শকদের ভাষ্যমতে পরীক্ষার্থীরা স্বাভাবিকভাবেই পরীক্ষা সম্পন্ন করছেন।

ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষায় বরগুনা সরকারি কলেজের ছাত্রী ও রিফাত শরীফ হত্যা মামলার আসামী আয়শা সিদ্দিকা মিন্নি বরগুনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে সশরীরে উপস্থিত হয়ে পরীক্ষা দিচ্ছেন। তিনি বিএসএস গ্রুপের পরীক্ষার্থী। জনৈক কক্ষ পরিদর্শক জানিয়েছেন, মিন্নি স্বাভাবিকভাবেই পরীক্ষা সম্পন্ন করছেন। অন্যান্য পরীক্ষার্থীদের মধ্যে এনিয়ে তেমন কোনো কৌতূহল পরিলক্ষিত হচ্ছে না।

তারা সকলেই বিচারিক আদালত থেকে পরীক্ষায় অংশগ্রণের জন্য অনুমতিপ্রাপ্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© নিউজ অনলাইন বিডি। সর্বসত্ব সংরক্ষিত
ডিজাইন ও ডেভেলপে Host R Web