সোমবার, ১০ মে ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

নিউজ অনলাইন বিডি:
নিউজ অনলাইন বিডি পোর্টালে স্বাগতম। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনার ছবি ও খবর আমাদেরকে মেইল করুন। দেশ ও জাতির কল্যাণে আমাদের সাথেই থাকুন।
প্রেমিকার বিবস্ত্র ভিডিও প্রকাশ, বখাটে আটক

প্রেমিকার বিবস্ত্র ভিডিও প্রকাশ, বখাটে আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে বিবস্ত্র করে মুঠোফোনে ভিডিও চিত্র ধারণ করে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মনিরুল ইসলাম (২২) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচবিবি থানায় মামলা করার পর মনিরুলকে গ্রেফতার করা হয়।

মনিরুল ইসলাম দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার চৌড়িয়া গ্রামের আবু তাহেরর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, পাঁচবিবি উপজেলার একটি গ্রামে নানার বাড়িতে থেকে স্থানীয় একটি উচ্চবিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করে ওই স্কুলছাত্রী। ওই গ্রামের মনিরুল ইসলামের ভগ্নিপতির বাড়ি। মনিরুল তার ভগ্নিপতির বাড়িতে প্রতিনিয়ত যাতায়াত করতেন।

একপর্যায়ে ওই স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে ২০২০ সালের ২৬ নভেম্বর দুপুরে মনিরুল তার ভগ্নিপতির বাড়িতে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে তা ভিডিও ধারণ করেন। পরে ভিডিওটি তার বন্ধুবান্ধবসহ বিভিন্নজনকে ম্যাসেঞ্জারের মাধ্যমে ছড়িয়ে দেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ঢাকা পোস্টকে বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামি মনিরুলকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
(ঢাকা পোস্ট)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
প্রকাশকঃ আরিফ জামান, সম্পাদকঃ সাইফ হাসান, বার্তা সম্পদকঃ মাহবুবা রেহমান ©নিউজ অনলাইন বিডি, সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web