মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

নিউজ অনলাইন বিডি:
নিউজ অনলাইন বিডি পোর্টালে স্বাগতম। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনার ছবি ও খবর আমাদেরকে মেইল করুন। দেশ ও জাতির কল্যাণে আমাদের সাথেই থাকুন।
প্রতিদিন ৩০০ লোকের ইফতারি করান পুলিশ

প্রতিদিন ৩০০ লোকের ইফতারি করান পুলিশ

রমজানে নিম্নআয়ের মানুষের কথা চিন্তা করে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানা পুলিশ। একটি ইফতার ও সাহরির দোকান বসিয়েছে পুলিশ। তবে এই দোকানে কাউকে টাকা দিয়ে কিনতে হবে না। দৈনিক অন্তত ৩০০ লোক পুরো রমজান মাসব্যাপী বিনামূল্যে বাজার করতে পারবে এই দোকান থেকে।

বুধবার (১৪ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের সামনে দোকানটির উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পলাশ কান্তি নাথ, সহকারী কমিশনার শ্রীমা চাকমা, মা ও শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মো. মোরশেদ হোসেন এবং পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক প্রমুখ।

জানতে চাইলে ব্যতিক্রমী এই উদ্যোগের উদ্যোক্তা ও ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘প্রাথমিক পর্যায়ে প্রতিদিন ৩০০ মানুষের জন্য ইফতার ও সাহরির ব্যবস্থা করা হয়েছে এখানে। প্রয়োজনে এটা আরও বাড়ানো হবে। ডবলমুরিং থানার কর্মকর্তারা এই মানবিক আয়োজনে অর্থায়ন করছে। তবে অন্য কেউ চাইলে মাসব্যাপী এই আয়োজনে অন্তর্ভুক্ত হতে পারবেন।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
প্রকাশকঃ আরিফ জামান, সম্পাদকঃ সাইফ হাসান, বার্তা সম্পদকঃ মাহবুবা রেহমান ©নিউজ অনলাইন বিডি, সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web